চরফ্যাশন, ভোলা চরফ্যাশনে চিকিৎসকের বিরুদ্ধে রোগীর স্বজনকে মারধরের অভিযোগ

খবর বাংলা ডেস্কঃখবর বাংলা ডেস্কঃ
  প্রকাশিত হয়েছেঃ  01:06 AM, 21 August 2023

ভোলার চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. হোসাইন শাওনের বিরুদ্ধে রোগীর স্বজনকে মারধরের অভিযোগ উঠেছে। রোববার (২০ আগস্ট) বেলা পৌনে ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১০৪ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে।

চেয়ারম্যান বাজার মাধ্যমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মচারী জাকির হোসেন জানান, রোববার সকাল সাড়ে ১০টায় তিনি তার অসুস্থ মা সাফিয়া বেগমকে (৮০)  চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে যান। এ সময় জরুরি বিভাগের দায়িত্বে ছিলেন মেডিকেল অফিসার ডা. তাসফিয়া মুন। কর্তব্যরত চিকিৎসক তার মাকে পর্যবেক্ষণ না করে অনুমান নির্ভর কিছু টেস্ট লিখে দিয়ে তা করিয়ে রিপোর্ট দেখাতে বলেন। এ সময় জাকির হোসেন তার মাকে একটু ভালোভাবে দেখার অনুরোধ জানালে ডা.তাসফিয়া মুন ক্ষেপে যান এবং তার স্বামী একই হাসপাতালে কর্মরত মেডিকেল অফিসার ডা. হোসেন শাওনকে ফোন করেন। তিনি এসে জাকিরকে ১০৪ নম্বর কক্ষে নিয়ে যান এবং সেখানে দরজা বন্ধ করে তাকে মারধর করেন।

ডা. হোসেন শাওন বলেন, আমার স্ত্রী ডা.তাসফিয়া মুন টেস্টের জন্য লিখে দিলে টেস্ট করালে পার্সেন্টিজ পাবেন এই কথা বলে তর্কে জড়ায়। পড়ে আমি এসে তাকে ডেকে নিয়ে বিষয়টির সমাধান করার চেষ্টা করি কিন্তু সে আজেবাজে কথা বলায় তাকে পুলিশে সোপর্দ করি। এ সময় পুলিশ বিষয়টি সমাধান করে দেন। জাকিরকে মারধরের অভিযোগ মিথ্যা।

চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমকতা ডা. শোভন কুমার বসাক বলেন, এ ধরনের ঘটনা শুনে আমি সেখানে গিয়েছিলাম। আমি গিয়ে কাউকে পাইনি। এ ধরনের কিছু হয়ে থাকলে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :